নেতাকর্মীরা যেন মাঠে থাকে, আব্দুর রহমানকে কাদের

অনলাইন ডেস্ক

সিটি নির্বাচনের দিন নেতাকর্মীদের মাঠে থাকার অনুরোধ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (৩১ জানুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ওবায়দুল কাদেরকে দেখতে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। সেখান থেকে ফিরে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

আব্দুর রহমান বলেন, ‘আগামীকাল সিটি করপোরেশন নির্বাচনে মাঠে থাকার জন্য নেতাকর্মীদের আমার মাধ্যমে অনুরোধ করেছেন ওবায়দুল কাদের।

তিনি আমাকে বলেছেন নেতাকর্মীদের বলে দাও আমি ভালো আছি। আমাকে নিয়ে চিন্তার কোনো কারণ নেই। আমি একটু বিশ্রাম নিলে সুস্থ হয়ে যাব। ’

আব্দুর রহমান বলেন, ‘আশা করছি আজ না হলেও কাল ওবায়দুল কাদের রিলিজ হয়ে যাবেন।

তিনি ভালো আছেন, চিন্তার কোনও কারণ নেই। তার পক্ষ থেকে সকল নেতাকর্মীদের আমি আহ্বান জানাচ্ছি, এখানে ভিড় না করে নির্বাচনী মাঠে থাকার জন্য। ডাক্তারদের পরার্মশ অনুযায়ী তার বিশ্রাম প্রয়োজন। তিনি এখন বিশ্রামে আছেন। ’

এর আগে ওবায়দুল কাদেরকে দেখতে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, মির্জা আজম, আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ অনেকে।  

শুক্রবার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজ‌নৈ‌তিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর মূলতবী সভার বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ওই বৈঠকে অংশ নিতে ওবায়দুল কা‌দের সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজ‌নৈ‌তিক কার্যালয়ে আসেন। এর কিছুক্ষণ প‌রই তি‌নি অসুস্থ বোধ ক‌রলে তাকে চি‌কিৎসার জন্য বিএসএমএমইউতে নেওয়া হয়।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর