হাসপাতালের বিছানায় শুয়ে নির্বাচনের 
খবর রাখছেন কাদের

হাসপাতালের বিছানায় শুয়ে নির্বাচনের খবর রাখছেন কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতালের বিছানায় শুয়েই সিটি নির্বাচনের খোঁজখবর রাখছেন।

তিনি সিটি নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করছেন। ভোটারদের কেন্দ্রমুখী করতে দিচ্ছেন প্রয়োজনীয় দিকনির্দেশনা।  

এছাড়াও বিএনপি নির্বাচনকে বির্তকিত করতে নিজেরাই ঝামেলা পাকিয়ে সরকারের ওপর দোষ চাপাতে পারে এমন আশঙ্কা করে আওয়ামী লীগের নেতাকর্মীরা যেন কোন ধরনের উস্কানিতে পা না দেয় সে ব্যাপারে দিকনিদের্শনা দিচ্ছেন ওবায়দুল কাদের।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নির্বাচনকে বির্তকিত করতে নিজেরাই ঝামেলা পাকিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের দোষারোপ করতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। কোনভাবেই বিএনপির ফাঁদে পা দেওয়া যাবে না। সিটি নির্বাচন নিয়ে আমি খোঁজখবর নিচ্ছি।

 

সকালে কিছুটা ভোটার কম থাকলেও এখন (দুপুরে) উপস্থিতি ভাল। ঢাকাবাসী স্বতঃফূর্তভাবে নৌকার প্রার্থীদের ভোট দিচ্ছেন। ইনশাআল্লাহ নৌকার প্রার্থী বিজয়ী হবে। চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। একই সঙ্গে দেশবাসী, দলীয় নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ওবায়দুল কাদের।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল