স্ত্রীর কাটা মাথা নিয়ে থানায় হাজির স্বামী!

স্ত্রীর কাটা মাথা নিয়ে থানায় হাজির স্বামী!

অনলাইন ডেস্ক

পারিবারিক বিবাদের জেরে স্ত্রীর মাথা কেটে থানায় গিয়ে জাতীয় সংগীত গাইলেন এক স্বামী। সেই সঙ্গে শ্লোগান দেওয়া হয়‌ ‌‌‘ভারতমাতা কি জয়’। ভারতের উত্তরপ্রদেশের বারাবাঁকি জেলার জাহাঙ্গীরবাদ থানায় শনিবার এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনে প্রকাশ, স্থানীয় সূত্র বলছে, উত্তরপ্রদেশের জাহাঙ্গীরবাদ থানার অন্তর্গত বাহাদুরপুর গ্রামে বাস করত অখিলেশ রাওয়াত ও তার স্ত্রী।

প্রতিবেশীরা বলেন, মাঝে মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ওই দম্পতির মধ্যে ঝগড়া হত। শনিবার তা চরমে পর্যায়ে পৌঁছে যায়। আর বচসার মাঝেই রাগের মাথায় আচমকা স্ত্রীকে খুন করে অখিলেশ। তারপর তার মাথা কেটে নিয়ে হাঁটতে হাঁটতে সোজা জাহাঙ্গীরপুর থানার সামনে গিয়ে পৌঁছায়।
হঠাৎ এক যুবক নারীর কাটা মাথা নিয়ে থানার সামনে এসেছে দেখে প্রথমে হকচকিয়ে যান পুলিশ। পরে অখিলেশের হাত থেকে তার স্ত্রীর কাটা মাথাটি নেওয়ার চেষ্টা করেন তারা।

কিন্তু, তা দিতে রাজি হয়নি ওই যুবক। মাথাটি নিয়ে উভয়পক্ষের মধ্যে যখন টানাটানি হচ্ছে সেসময় হঠাৎ গলা ছেড়ে জাতীয় সংগীত গাইতে আরম্ভ সে। ‘ভারতমাতা কি জয়’ বলে শ্লোগানও দিতে থাকে।

জেলার পুলিশ সুপার অরবিন্দ চর্তুবেদী বলেন, প্রাথমিকভাবে জানা গেছে যে পারিবারিক বচসার জেরে স্ত্রীকে খুন করেছে ওই যুবক। তারপর তার মাথা কেটে সোজা থানায় চলে আসে। সেখানে পুলিশ কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি করে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর