শনিবার, ৪ এপ্রিল, ২০২০ | আপডেট ০৪ মিনিট আগে

স্বামীর পুরুষাঙ্গ কাটল ‘পরকীয়ায়’ জড়ানো স্ত্রী!

বেলাল রিজভী, মাদারীপুর

স্বামীর পুরুষাঙ্গ কাটল ‘পরকীয়ায়’ জড়ানো স্ত্রী!

পরকীয়ার জের ধরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। রোববার ভোররাতে এমন ঘটনা ঘটেছে মাদারীপুর সদর উপজেলার মহিষেরচরে। স্বামী নাম মো. রায়হান (২৮)।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামের ইউসুফ সরদারের মেয়ে কুলসুম আক্তারের প্রেমের সম্পর্কের জের ধরে দুই বছর আগে বিয়ে হয় ফরিদপুরের দয়ারামপুর গ্রামের
জমির উদ্দিনের ছেলে মো. রায়হানের। বিয়ের কিছুদিন পরে রায়হান জানতে পারে স্ত্রী কুনসুমের সঙ্গে অন্য ছেলের সম্পর্ক আছে। এ বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য চলছিল।

এরই মধ্যে ফরিদপুর থেকে রায়হানকে শ্বশুর বাড়ি ডেকে নিয়ে আসে স্ত্রী। রাতে দুজনে একত্রে ঘুমিয়ে পড়ে। ভোর রাত সাড়ে তিনটার দিকে রায়হান ঘুমিয়ে থাকলে স্ত্রী ধারাল অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে ফেলে।

সাথে সাথে মাদারীপুর সদর হাসপাতালে এসে ভর্তি হন রায়হান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, ভোরে রায়হান নামের এক যুবক হাসপাতালে আসে পুরুষাঙ্গ কাটা নিয়ে। আমরা তার তাৎক্ষনিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেই। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. সওগাতুল আলম বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি। যদি ক্ষতিগ্রস্ত ব্যক্তি অভিযোগ দেয় তাহলে আইনগত ব্যবস্থা নেব।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য