বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০৬ ঘণ্টা ৫৮ মিনিট আগে

কর্তৃপক্ষের ‘গাফিলতিতে’ পরীক্ষা বঞ্চিত ৫ শিক্ষার্থী

শেখ আহসানুল করিম, বাগেরহাট

কর্তৃপক্ষের ‘গাফিলতিতে’ পরীক্ষা বঞ্চিত ৫ শিক্ষার্থী

বাগেরহাটে কর্তৃপক্ষের গাফিলতিতে মোংলা উপজেলার চৌরিডাঙ্গা আহমাদিয়া দাখিল মাদ্রাসার ৫ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেননি। সোমবার (৩ জানুয়ারি) সকালে নিজের সহপাঠিরা যেখানে প্রথম দিনের পরীক্ষা দিয়েছে, সেখানে কর্তৃপক্ষের ভুলে পরীক্ষা না দিতে পারায় চরম হতাশাগ্রস্ত হয়ে পড়েছে ওই শিক্ষার্থী ও তাদের পরিবার।

পরীক্ষা দিতে না পারা শিক্ষার্থীরা হলেন- ওলিউল্লাহ, নিয়াজ মাখদুম, হাফিজুল ইসলাম, বুলবুল হাওলাদার, সুমাইয়া খাতুন।

শিক্ষার্থীরা জানান, অনলাইনে রেজিস্ট্রেশন করার সময় সুপার হুজুর ভুল করে মোরেলগঞ্জের ছাপড়াখালি দাখিল মাদরাসায় আমাদের রেজিস্ট্রেশন করিয়েছেন। এমনকি আমাদের ফরম পূরণের জন্য টাকা নিলেও তিনি ফরম ফিলআপ করাননি। শিক্ষকদের ভুলে আমরা যে বিপদে পড়লাম তার সুষ্ঠু সমাধান চাই।

মাদরাসা সুপার শেখ জালাল উদ্দিন বলেন, মাদরাসার ২২ শিক্ষার্থীর মধ্যে পাঁচজনের প্রবেশপত্র না আসায় আমরা চিন্তিত হয়ে পড়ি। বোর্ডে যোগাযোগ করে পরীক্ষার আগের দিন রোববার রাতে ১৭ জনের প্রবেশপত্র হাতে পাই। তারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। অন্য পাঁচ শিক্ষার্থীর রেজিস্ট্রেশন মোরেলগঞ্জ উপজেলার ছাপড়াখালি দাখিল মাদরাসায় হওয়ায় তাদের প্রবেশপত্র পাওয়া যায়নি। যার ফলে তারা পরীক্ষায় অংশ নিতে পারেনি। এটি আমাদের কোনো ভুল নয়, বোর্ড কর্তৃপক্ষের ভুলের কারণে অন্য মাদরাসায় রেজিস্ট্রেশন হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য