চবি অ্যালামনাই বসুন্ধরার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

চবি অ্যালামনাই বসুন্ধরার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীর অভিজাত আবাসিক এলাকা বসুন্ধরায় হয়ে গেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে র্যাকেট-শাটলের দুর্দান্ত এক লড়াই। ট্রফি দখলের এ যুদ্ধে নামেন বসুন্ধরা এলাকায় বসবাসরত চবি'র সাবেক শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা। ছিল শিশুদের জন্যও নানা খেলার আয়োজন। সর্বশেষ শনিবার রাতে পুরষ্কার বিতরণ, নৈশভোজ ও গান-আড্ডায় দুই দিনব্যাপী এ আয়োজনের সমাপ্তি হয়।

 

পুরস্কার বিরতণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী তপন চন্দ্র বনিক। এছাড়া পরিবারসহ উপস্থিত ছিলেন চবি'র সাবেক শিক্ষার্থী ও স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত দয়াল বড়ুয়া, এম এ মতিন, জামিল আহমেদ চৌধুরী, শাহদাত হোসাইন, জাকির সাঈদ, বিশ্বজিৎ কুমার দাস, আব্দুল মোবিন, সোহেল এম শাহজামান, রাশেদ সোবহান সুমন, মোহাম্মদ ইমতিয়াজ আউয়াল অপু, কল্যান ওয়াদ্দার, হেমায়েত উদ্দিন হিমু, পারুল দাস, শাহ মোহাম্মদ ইব্রাহিম আজাদ, রাফিউল কবির রুমেল, তন্ময় মজুমদার, ডালিয়া আফরোজ, সাহেরা বিলকিস চুমকি, ইমরান নিজামী প্রমুখ।  আয়োজনে সমন্বয়কের দায়িত্ব পালন করেন জাকির সাঈদ।

ব্যাডমিন্টন টুর্নামেন্টে (পুরুষ-দ্বৈত) চ্যাম্পিয়ন হন জামিল-আদিফ জুটি।

রানার আপ শিরোপা জিতেছেন তন্ময়-ইমরান জুটি। এছাড়া নারী (একক) বিভাগে শিরোপা ছিনিয়ে নিয়েছেন জারিন তাসমিন চৌধুরী। রানার আপ হয়েছেন জাকির সাঈদের স্ত্রী ইমরোজ তুশি।

শিশুদের ব্যাডমিন্টন (দ্বৈত) বিভাগে শিরোপা জিতেছেন লাবণ্য ও রুদাইনা। এছাড়া সকল শিশুদের জন্য ছিল 'বল দিয়ে স্ট্যাম্প ভাঙো' প্রতিযোগিতা। এ বিভাগে ২৫ শিশুর মধ্যে থেকে পুরস্কার জিতে নেয় সাতজন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই, বসুন্ধরা আ/এ, ঢাকা এ টুর্নামেন্ট ও আড্ডার আয়োজন করে।

সম্পর্কিত খবর