ওমানে গাড়িচাপায় ঝরল ৪ বাংলাদেশির প্রাণ

ওমানে গাড়িচাপায় ঝরল ৪ বাংলাদেশির প্রাণ

অনলাইন ডেস্ক

ওমানে সাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে গাড়ি চাপায় চারজন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে দুজনের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শনজৌরপুর গ্রামের সহিদ আলীর ছেলে সবুর আলী (৩৮) ও হাজিপুরের বিলারপাড়া গ্রামের মোহাম্মদ মুসলিম আলীর ছেলে মোহাম্মদ লিয়াকত আলী (৩৯)।

ওমানের আদম এলাকায় গতকাল রোববার এ দুর্ঘটনা ঘটে বলে আজ সোমবার এ তথ্য জানান ওমানের রাজধানী মাসকাট থেকে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. গোলাম সারওয়ার।

তিনি বলেন, গতকাল দিনের কাজ শেষে আদম মহাসড়ক দিয়ে সাইকেলে করে বাড়ি ফিরছিলেন সাত থেকে আটজন বাংলাদেশি। রাজধানী মাসকাট থেকে প্রায় ৪৫০ কিলোমিটার দূরের ওই মহাসড়ক দিয়ে বাংলাদেশিরা পার হওয়ার সময় একটি বড় গাড়ি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। পরে দূতাবাসের কর্মকর্তারা স্থানীয় নিজোয়া হাসপাতালে গিয়ে নিহত ব্যক্তিদের মধ্যে সবুর আলী (৩৮) ও মোহাম্মদ লিয়াকত আলীকে (৩৯) শনাক্ত করেন।

পরিচয়পত্র সঙ্গে না থাকায় নিহত অন্য দুজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি। নিজোয়া হাসপাতালে গুরুতর আহত এক বাংলাদেশি ভর্তি আছেন বলে জানান রাষ্ট্রদূত।


(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর