শনিবার, ৪ এপ্রিল, ২০২০ | আপডেট ১১ মিনিট আগে

আগে থুথু নিক্ষেপ পরে উপর্যুপরি ফালার আঘাত

নাসিম উদ্দীন নাসিম, নাটোর প্রতিনিধি

আগে থুথু নিক্ষেপ পরে উপর্যুপরি ফালার আঘাত

বড়াইগ্রামে ছেলেকে নিয়ে স্কুলে যাবার পথে ধরালো ফালার (বল্লম) উপর্যুপরি আঘাতে বাবা-ছেলেকে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার সকালে উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ হামলায় ব্যবহৃত ফালাসহ মূল অভিযুক্ত শহিদুল ইসলামকে আটক করেছে। আটক শহিদুল মশিন্দা গ্রামের আব্দুল জলিল শাহ’র ছেলে।

হামলায় গুরুতর আহতরা হলেন- মশিন্দা গ্রামের ডেকোরেটর ব্যবসায়ী গোলাম সাকলাইন পায়াশ (৪০) ও তার ছেলে স্থানীয় লাইসিয়াম একাডেমীর অষ্টম শ্রেণির ছাত্র নাফিজ হাসান (১৩)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে গোলাম সাকলাইন মোটরসাইকেলে তার ছেলেকে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন। এ সময় শহিদুলের বাড়ির সামনে আসলে গোলাম সাকলাইনের শরীরে থুথু ছিটানো হয়। এতে মোটরসাইকেল দাঁড় করালে শহিদুলের নেতৃত্বে ৪-৫ জন গোলাম সাকলাইনকে ধারালো ফালা দিয়ে উপর্যুপরি আঘাত করে। এ সময় ছেলে নাফিজ তার বাবাকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা তাকেও আঘাত করে। খবর পেয়ে স্বজনরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে এবং পরে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন অর রশিদ জানান, এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য