সকালে মামা-ভাগনে বিকেলে বাবা-মেয়ে নিহত

সকালে মামা-ভাগনে বিকেলে বাবা-মেয়ে নিহত

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনা যেন কমছেই না। বগুড়ায় সকালে বালু বোঝাই ট্রাকচাপায় নিহত হয়েছেন মামা-ভাগনে। আর মানিকগঞ্জে বিকেলে কাভার্ডভ্যান চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী বাবা-মেয়ে।

বগুড়া: মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার নামুজা এলাকায় বালু বোঝাই ট্রাকচাপায় নিহত হয়েছেন মামা-ভাগনে।

নিহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ সাহাপাড়ার নেপাল সরকারের ছেলে পলাশ সরকার ও তার ভাগনে বগুড়া সদর উপজেলার নামুজা নাথপাড়ার নিত্য সরকারের ছেলে শ্রীমনি।   

পুলিশ জানায়, পলাশ তার ভাগনেকে নিয়ে বাড়ি ফেরার পথে চৌমহুনী বাজারের কাছে সড়ক পার হওয়ার সময় বালু বোঝাই একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু শ্রী মনির মৃত্যু হয়। পরে স্থানীয়রা পলাশকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে।

পরে বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় পলাশের মৃত্যু হয়।

বগুড়ার ছিলিমপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মণ্ডল জানান, সকালে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যায় শিশু শ্রী মনি। বিকেলে আহত পলাশ শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মানিকগঞ্জ: মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেল সোয়া চারটার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকায় কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-মেয়ে নিহত হয়েছেন। নিহতরা হলেন- জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের গোলড়া গ্রামের হাজী ফজলুল হকের ছেলে হেদায়াতুল হক (৪৫) এবং তার মেয়ে সারা পারভীন (৪)। একই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে সারা পারভীনের বড় বোন।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, বিকেলে সাটুরিয়ার নিজ বাড়ি থেকে দুই মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে মানিকগঞ্জ শহরে যাচ্ছিলেন হেদায়াতুল। মহাসড়কের জাগীর এলাকায়  বিপরীতগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় বাবা-মেয়ে।

একই দুর্ঘটনায় আহত বড় মেয়েকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর