জাতীয় সংসদের হুইপ স্বপন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

দুর্ঘটনাকবলিত গাড়ি। ইনসেটে হুইপ আল মাহমুদ স্বপন।

জাতীয় সংসদের হুইপ স্বপন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন। এ ঘটনায় তাঁর দেহরক্ষী (গান ম্যান) এএসআই কামাল হোসেনও আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১টায়  রাজশাহী-নওগাঁ মহাসড়কের উপজেলার ফেরিঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সকালে রাজশাহীতে ব্যাক্তিগত কাজ শেষে নওগাঁ হয়ে জয়পুরহাট নিজ সংসদীয় এলাকায় ফিরছিলেন হুইপ আল মাহমুদ স্বপন। আজ দুপুরে জয়পুরহাট জেলার কালাই পৌরসভার মেয়র হালিমুল আলম জনের জানাজায় অংশ নেওয়ার কথা ছিল তাঁর। হুইপকে বহনকারী গাড়িটি রাজশাহী থেকে  মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হুইেপর গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এ ঘটনায় হুইপ ও তাঁর দেহরক্ষী গুরুত্বর আহত হন। তৎক্ষণাৎ তাঁদেরকে ‍উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার পর নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশীদসহ প্রশাসন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন বলেন, দুর্ঘটনায় হুইপ আল মাহমুদ স্বপন ও তাঁর দেহরক্ষী আহত হয়েছেন। দুর্ঘটনায় শিকার ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছেন।