শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ০০ মিনিট আগে

বইমেলায় সেলফি শিকারিদের কবলে সাকিব

নিজস্ব প্রতিবেদক

বইমেলায় সেলফি শিকারিদের কবলে সাকিব

একাধারে তিনি বিশ্বসেরা ক্রিকেটার। সামলান নিজের ব্যবসা। এর ফাঁকে মনোযোগ দিয়েছেন লেখালেখিতেও। আজ সোমবার বইমেলায় নিজের বইয়ের মোড়ক উন্মোচন করলেন ক্রিকেটে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর বইমেলায় ঢুকেই অটোগ্রাফ আর সেলফি শিকারিদের কবলে পড়েন। নিরাশ করেননি ভক্তদের। সাধ্যমতো চেষ্টা করেছেন সবার আবদার পূরণ করতে। যদিও ভিড়ের কারণে অনেক ভক্তকেই মন খারাপ করে ফিরতে হয়েছে।

এবারের অমর একুশে বইমেলায় তিনি প্রকাশ করছেন তার নিজের লেখা প্রথম বই ‘হালুম’। আজ সোমবার বিকেল ৩টার দিকে বইমেলার ৬ নম্বর প্যাভিলিয়নে পার্ল পাবলিকেশন্সের স্টলে শিশুদের জন্য লেখা বইটির মোড়ক উন্মোচন করেন সাকিব।

অনেকটা সময় বইমেলায় কাটান এই ক্রিকেটার লেখক। এই সময়ের মধ্যে আগত বই ক্রেতাদের বইয়ে স্বাক্ষরও দেন তিনি। তবে ভিড়ের কারণে অনেকেই সাকিবের কাছ পর্যন্ত যেতে পারেননি।

আবদুল মতিন নামে সাকিব আল হাসানের এক ভক্ত বলেন, অনেক চেষ্টা করেও সাকিবের কাছে যেতে পারিনি। ভাবছিলাম একটা বই কিনে অটোগ্রাফ নেব। কিন্তু, ওই পর্যন্ত যেতেই পারলাম না। দূর থেকে একটা ছবি নিয়েছি শুধু।

তবে সাকিবের সঙ্গে সেলফি তুলে মহাখুশি ইডেনের ছাত্রী আফিফা চৈতী। তিনি বলেন, গত রাতেই জেনেছি সাকিব আসবে। তাই আগেই ওই স্টলের কাছে ছিলাম। স্টলের লোকজনের সঙ্গে পরিচয়ও হয়ে গিয়েছিল। সাকিব আসার পর তারাই সুযোগ করে দিয়েছে ছবি তুলতে।

মন্তব্য