রবিবার, ১২ জুলাই, ২০২০ | আপডেট ১৩ ঘণ্টা ৫৭ মিনিট আগে

মহাসড়কে অবৈধ যান বন্ধে বাগেরহাটে অভিযান

বাগেরহাট প্রতিনিধি

মহাসড়কে অবৈধ যান বন্ধে বাগেরহাটে অভিযান

বাগেরহাট জেলার মহাসড়কে নছিমন, করিমন, মাহেন্দ্র, ভটভটি, থ্রি-হুইলারসহ অযান্ত্রিক যানবাহন চলাচল ও হাইড্রোলিক হর্ণ বন্ধে অভিযান শুরু করেছে জেলা পুলিশ।

শনিবার সকাল থেকে বাগেরহাট-খুলনা মহাসড়কের দশানী, মেগনিশতলা, খানজাহান আলী মাজার মোড়, কাটাখালী মোড়, মোংলা-মাওয়া মহাসড়কের ফকিরহাট বিশ্বরোড মোড়, মোংলা-খুলনা মহাসড়কের চুলকাঠি বাজারসহ কয়েকটি স্থানে জেলা পুলিশের উদ্যোগে অযান্ত্রিক যানবাহন চলাচল বন্ধে অভিযান চলে।

এসময় ইজি-বাইক, নছিমন, করিমন, মাহেন্দ্র, ভটভটি আটক এবং বিআরটিসি, ঢাকাগামি পরিবহনসহ অনেকগুলো যাত্রিবাহি বাস ও ট্রাকের হাইড্রোলিক হর্ণ খুলে জব্দ করা হয়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার ( হেডকোয়াটার) মো. মীজানুর রহমানের নেতৃত্বে চলা এই অভিযানে পুলিশ পরিদর্শক মো. মামুন অর রশীদ, মো. আল ফারুক, মো. আশরাফুজ্জামান, পুলিশ সার্জেন্ট অনুপম ঘোষ, মেহেদী হাসান ইমান, খায়রুল আলম, টিএসআই আব্দুল মান্নানসহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেন। এর আগে জেলা তথ্য অফিসের সহায়তায় জেলার মহাসড়কগুলোতে সচেতনতামূলক মাইকিং করা হয়।

পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ‘নিরপাদ সড়ক নিশ্চিত করতে বাগেরহাট জেলার সকল মহাসড়কে অযান্ত্রিক যানবাহন চলাচল করতে পারবে না। মহাসড়কের কয়েকটি স্থানে পুলিশ অভিযান শুরু করেছে।

নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে সড়ক আইনানুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এই অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য