মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ | আপডেট ২৮ মিনিট আগে

স্ত্রীর লাঠির আঘাতে স্বামী, ছেলের হাতে বাবা খুন

অনলাইন ডেস্ক

স্ত্রীর লাঠির আঘাতে স্বামী, ছেলের হাতে বাবা খুন

বাগেরহাটের কচুয়ায় স্ত্রীর লাঠির আঘাতে স্বামী এবং সাতক্ষীরায় সম্পত্তি নিয়ে বিরোধে ছেলের হাতে বাবা খুন হয়েছেন।

পুলিশের বরাতে আমাদের বাগেরহাট প্রতিনিধি জানান, শুক্রবার রাতে উপজেলার খলিশাখালী গ্রামে স্বামী মোকসেদ মল্লিক (৫৫) কাজ শেষে বাড়ি ফিরে রাতের খাবার খেয়ে বারান্দায় বসে পান খাচ্ছিলেন। এসময়ে হঠাৎ পেছন থেকে তার স্ত্রী এমিলি বেগম (৫০) লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য মনিরুজ্জামান শেখ বলেন, নিহতের স্ত্রী এমিলি বেগম ৭/৮ বছর যাবৎ মস্তিস্ক বিকৃত অবস্থায় অসুস্থ্য। তার চিকিৎসার জন্য তার স্বামী অনেক চেষ্টা করেছেন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সফিকুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরায় সম্পত্তি নিয়ে বিরোধে ছেলের হাতে খুন হয়েছেন বাবা। কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের শাহপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শামসুর রহমান ঢালী ওই গ্রামের মৃত বদর উদ্দীন ঢালীর ছেলে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শাহপুর গ্রামে জমি নিয়ে বিরোধে আজ শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার শামসুর রহমান ঢালীর ছেলে-মেয়েরা নিজেদের জমি নিয়ে বিরোধে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ছেলে মিয়ারাজ ঢালীর লাঠির আঘাতে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন বাবা শামসুর রহমান। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য