মানুষ কেন ভোট দিতে যাচ্ছে না, নাসিমের ‌‘ভয়’

মানুষ কেন ভোট দিতে যাচ্ছে না, নাসিমের ‌‘ভয়’

অনলাইন ডেস্ক

মানুষ কেন ঘর থেকে বেরিয়ে ভোট দিতে যাচ্ছে না? এটাই আমার ভয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

আজ রোববার জাতীয় প্রেস ক্লাবের মওলানা মুহাম্মদ আকরাম খাঁ হলে সুরঞ্জিত সেনগুপ্তের তৃতীয় প্রয়াণ দিবসের আলোচনা সভায় নাসিম বলেছেন, আমরা এখন আর বিএনপি-জামায়াত শক্তিকে ভয় পাই না। ওদের কি শক্তি আছে আমরা তা জেনে গেছি। আমি শুধু ভয় পাই, মানুষ কেন ঘর থেকে বেরিয়ে ভোট দিতে যাচ্ছে না? সমস্ত শহরে গ্রামে আজকে অর্থনৈতিক জোরদার হয়েছে।

নির্বাচনে ভোটার উপস্থিতির ব্যাপারে নাসিম বলেন, এত উন্নয়নের পরে, এত সফলতার পরেও ভোট দিতে ভোটারদের কেন অনীহা হচ্ছে। কেন মানুষ ঘর থেকে বের হয়ে ভোট দিতে যাচ্ছে না। এর জন্য উপলব্ধি করতে হবে। আত্ম উপলদ্ধি করার সময় এসে গেছে আমাদের।

‌‌‌‌‌আমাদের ভুল নাই তা বলব না। ভুল ত্রুটি অবশ্যই আছে। সব সরকারের ভুল আছে, আমাদেরও ভুল আছে বলে মনে করেন সাবেক এ স্বাস্থ্যমন্ত্রী।

চক্রান্তকারীরা সুযোগ পেলে ছোবল মারবে মন্তব্য করে তিনি বলেন, আজকে এটা নিশ্চয়ই উপলব্ধি করতে হবে। কোথায় আমাদের ঘাটতি আছে, সেটা দেখতে হবে। সেটা না হলে আমাদের জন্য ভবিষ্যৎ ভালো থাকবেন না। চক্রান্তকারীরা এখনও কিন্তু বসে নেই। তারা আবার চক্রান্ত করছে। যেকোনো সময় ছোবল মারতে পারে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর