বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ |

ফরিদপুরে সড়কে প্রাণ গেল ৬ জনের

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফরিদপুরে সড়কে প্রাণ গেল ৬ জনের

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত ২০ জন। মঙ্গলবার সকালে ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেলগেইট এলাকা ও ভাঙ্গার ব্রাহ্মণপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেলগেইট এলাকায় মোটরসাইকেল আরোহীকে রক্ষা করতে গিয়ে দুর্ঘটনায় পড়ে যাত্রীবাহী একটি বাস। এতে ভারতীয় নাগরিক পশ্চিম বাংলার বারাসাতের বাসিন্দা সুশান্ত মল্লিকসহ তিনজন নিহত হন। নিহত অপর দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। লাশ উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত হন আরও অন্তত ২০ জন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। 

এদিকে, ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া নামক স্থানে আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় অপর একটি ইটবোঝাই ট্রাক। এতে ইটবোঝাই ট্রাকের চাঁদ মিয়া, মিলন মোল্লা ও রেন্টু মিয়া গুরুতর আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক চাঁদ মিয়া ও মিলন মোল্লাকে মৃত ঘোষণা করেন। পরে দুপুর ১টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেন্টু মিয়া। 

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজ উদ্দিন এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য