মেয়েকে ধর্ষণ, পুলিশ ডেকে বাবাকে ধরিয়ে দিল ধর্ষিতা

মেয়েকে ধর্ষণ, পুলিশ ডেকে বাবাকে ধরিয়ে দিল ধর্ষিতা

প্রতীকী ছবি

রংপুরের বদরগঞ্জ নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার মেয়ের অভিযোগে পুলিশ স্টার বাবুল নামে ওই বাবাকে আটক করেছে। এ ঘটনা ঘটে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ওসমানপুরে। আজ বুধবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, স্টার বাবুলের বাড়ি রংপুর মহানগরের আলমনগর এলাকায়। তার বাবার নাম হাসান আলী। গত পাঁচ বছর আগে তিনি বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে শ্বশুর বাড়িতে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। সংসারে তার নিজের দুইটি মেয়ে রয়েছে।

স্ত্রী বাড়ির পাশে ইটভাটায় শ্রমিকের কাজ করেন। ছোট মেয়ে স্কুলে যায়। বাড়ি ফাঁকা হয়ে গেলে স্টার বাবুল তার আটারো-উনিশ বছরের বড় মেয়েকে কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার রাতে আবারো ধর্ষণের ঘটনা ঘটলে মেয়েটি গোপনে পুলিশে খবর দেয়। পরে বদরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে বাবুলকে আটক করে। এ ঘটনায় বাদী হয়ে মেয়েটি তার পিতার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দিয়েছেন।  

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাবুল একজন মাদকসেবী ও বিক্রেতা। তার বিরুদ্ধে নানা অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল