সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জামালপুরে প্রতিবাদ সভা

সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জামালপুরে প্রতিবাদ সভা

জামালপুর প্রতিনিধি

বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক ফখরুল ইসলাম ও সিনিয়র ক্যামেরাপার্সন শেখ জালালের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা করেছে জামালপুর জেলা প্রেসক্লাব।

বুধবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় জামালপুর জেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও এসএ টিভির সাংবাদিক ফজলে এলাহী মাকামের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক উৎপল কান্তি ধর, সাধারণ সম্পাদক ও দিনকালের সাংবাদিক মুকুল রানা, যায়যায়দিনের ইউসুফ আলী, নিউজ টুডে’র এম সুলতান আলম, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের শুভ্র মেহেদী, যমুনা টিভি ও দেশ রুপান্তরের শোয়েব হোসেন, নিউজ টোয়েন্টিফোরের তানভীর আজাদ মামুন, মাই টিভির শামীম আলম, বিজয় টিভির জুলের রানা, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা প্রমুখ।

এ সময় বক্তারা নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে দোষীদের  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

একের পর এক সাংবাদিক নির্যাতনের ঘটনায় কোন বিচার না হওয়ায় সাংবাদিকদের ওপর হামলার ঘটনা বেড়ে যাচ্ছে বলে অভিযোগ করেন বক্তারা।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল