পরিচ্ছন্নতা কর্মীর জুতার তলায় ২ কোটি টাকার স্বর্ণ!

পরিচ্ছন্নতা কর্মীর জুতার তলায় ২ কোটি টাকার স্বর্ণ!

অনলাইন ডেস্ক

পরিচ্ছন্নতা কর্মীর জুতার তলায় মিলল ৩২ টি স্বর্ণের বার। যা লুকানো অবস্থায় ছিল। যার মূল্য পৌনে দুই কোটি টাকা। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯ টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ওই পরিচ্ছন্নতা কর্মীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

আটক ব্যক্তির নাম জনাথন মুক্তি বারিকদার (৩৪)। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপ্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার ৭টা ৫৫ মিনিটে দুবাই থেকে ঢাকায় আসে এমিরেটসের ফ্লাইট ইকে-৫৮২। এই বিমানে পরিচ্ছন্নতার কাজ করেন জনাথন মুক্তি বারিকদার।

বিমানবন্দরের সাত নম্বর বোর্ড-ইন ব্রিজে এয়ারক্রাফট থেকে যাত্রী নামানোর জন্যে ডকিং করার পর এই পরিচ্ছন্নতাকর্মী বিমানটির ভেতরে ঢোকে। পরিচ্ছন্নতার কাজ শেষ হলে তিনি নেমে আসেন। এ সময় এই এয়ারক্রাফটের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা জনাথনকে তল্লাশি করতে চাইলে সে বাকবিতণ্ডায় লিপ্ত হয়।

পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এনে তল্লাশি চালিয়ে তার দুই জুতার তলায় ১৬ পিস করে ৩২ পিস স্বর্ণ বার পাওয়া যায়। আটক সোনার ওজন তিন কেজি সাতশ বারো গ্রাম। যার বাজার মূল্য এক কোটি ৮৫ লাখ টাকা বলে জানা গেছে।

জনাথন খুলনার খালিশপুর থানার বড় বয়রা গ্রামের সুমঙ্গল বারিকদারের ছেলে। তিনি ২০১৪ সাল থেকে বিমানের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করে আসছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর