বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০২ ঘণ্টা ৩২ মিনিট আগে

রাঙামাটিতে অপহৃত যুবকের খোঁজ মিলেনি এখনও

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে অপহৃত যুবকের খোঁজ মিলেনি এখনও

দু’দিনেও খোঁজ মিলেনি রাঙামাটির রাজস্থলীতে সশস্ত্র সন্ত্রাসীদের অস্ত্রের মুখে অপহৃত রনি খিয়াংয়ের (৩৫)। তার স্বজনরা বলছে, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজস্থলী উপজেলার কোরবানছড়ি এলাকায় থেকে সশস্ত্র সন্ত্রাসীরা তুলে নিয়ে যাওয়ার পর এখনো পর্যন্ত সে নিখোঁজ রয়েছে। কে বা কারা তাকে তুলে নিয়ে গেছে সে বিষয়ে সঠিক কোন তথ্যও পাওয়া যায়নি। 

অপহৃত রনি খিয়াংয়ের ভাই আইক্ষোং খিয়াং অভিযোগ করে বলেন, রাঙামাটির রাজস্থলী উপজেলার ধনুছড়ি থেকে অটোরিকশা(সিএনজি) যোগে বাজারের দিকে দিচ্ছিল। এসময় তাকে বহনকরা অটোরিকশাটি উপজেলার কোরবানছড়ি এলাকায় পৌঁছালে সড়ক অবরুদ্ধ করে সশস্ত্র সন্ত্রাসীরা। এসময় তার মাথায় অস্ত্র ঠেকিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সে থেকে এখন পর্যন্ত তার কোন খোঁজ খবর পাওয়া যায়নি। 

এদিকে, রনি নিখোঁজের দু’দিন পর বৃহস্পতিবার বিকালে রাঙামাটির রাজস্থলী উপজেলা থানার ভারপাপ্ত কর্মকর্তা মোফাজ্জল আহমদ খাঁন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রনি নিখোঁজ রয়েছে খবরটি শুনেছি। তবে এখনো পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে থানার কোন অভিযোগ দায়ের করেনি। কিন্তু তবুও পুলিশ নিজ দায়িত্বে বিষয়টি তদন্ত করে যাচ্ছে। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য