রাঙামাটিতে পিকনিক বাস উল্টে নিহত ১, আহত ২৬

রাঙামাটিতে পিকনিক বাস উল্টে নিহত ১, আহত ২৬

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে পিকনিক বাস উল্টে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২৬ জন। আজ শুক্রবার সকাল ১০দিকে রাঙামাটি সাপছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতের তাৎক্ষণিক নাম-পরিচয় পাওয়া যায়নি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চট্টগ্রামের পতেঙ্গা এলাকা থেকে একটি বাস যার নং (চট্টগ্রাম-ব-০৫-০০১৫) পিকনিক যাত্রী নিয়ে রাঙামাটি আসে। বাসটি রাঙামাটির সাপছড়ি ইউনিয়ন এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে চালক গাড়ি নিয়ন্ত্রণ করতে না পাড়লে ঘটনাস্থলে বাসটি উল্টে যায়।  

এ সময় বাস চাপায় এক যুবক নিহত হয়।

আহত হয় বাসের সব যাত্রী। পরে খবর পেয়ে স্থানীয়রা লোকজন ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও শওকত আকবর জানান, সড়ক দুর্ঘটনায় ২৬ জন আহত হয়েছে। তার মধ্যে ৪জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি ২২জন রাঙামাটি জেনারেল হাসপাতাপলে চিকিৎসাধীন রয়েছেন।
 
এদিকে, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। এসময় তিনি নিহতের পরিবারকে ১৫ হাজার টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন। আর আহতদের চিকিৎসা সেবার ব্যবস্থা করেন।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল