মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ | আপডেট ০৩ ঘণ্টা ২৯ মিনিট আগে

গলাকেটে হত্যার পর মোটরসাইকেল ছিনতাই

অনলাইন ডেস্ক

গলাকেটে হত্যার পর মোটরসাইকেল ছিনতাই

সাভারের আশুলিয়ায় অজ্ঞাত (৩১) এক যুবককে গলা কেটে হত্যার পর তার মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বাঁশঝাড়ে পড়ে থাকা মরদেহের পাশ থেকে মোটরসাইকেলের দুটি রক্তমাখা হেলমেট এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে আশুলিয়ার কাঠগড়া-গাজীরচট আঞ্চলিক সড়কের পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশঝাড়ের ভেতর থেকে অজ্ঞাত ওই যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সকালে বাঁশঝাড়ের ভেতর অজ্ঞাত ওই যুবকের গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। এ সময় মরদেহের পাশে রক্তমাখা দুটি মোটরসাইকেলের হেলমেট ও একটি ধারালো ছুরিও পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, স্থানীয়দের খবরে কাঠগড়া পালোয়ানপাড়া এলাকায় একটি বাঁশঝাড় থেকে অজ্ঞাত এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় সেখান থেকে রক্তমাখা দুটি মোটরসাইকেলের হেলমেট এবং হত্যায় ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করা হয়েছে। নিহত যুবক কালো রঙের প্যান্ট ও সোয়েটার পরিহিত।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার পর তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মরদেহের ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য