মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ | আপডেট ০৮ মিনিট আগে

মাদারীপুরে নিখোঁজের একদিন পর যুবকের লাশ উদ্ধার

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে নিখোঁজের একদিন পর যুবকের লাশ উদ্ধার

মাদারীপুরের রাজৈরে নিখোঁজের একদিন পর মিজানুর রহমান নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে বরিশালের বিমানবন্দর থানার চাঁদপাশা ইউনিয়নের বকশীরচর গ্রামের আব্দুল হক হাওলাদারের ছেলে মিজানুর রহমান বাড়ি থেকে বের হয়। এরপর সারা রাত পরিবারের লোকজন খোঁজাখুঁজি করলেও কোনো সন্ধান পায়নি।

সকালে একটি মোবাইল নম্বর থেকে ফোনে জানানো হয় মিজানুর রহমার মারা গেছে। পরে মাদারীপুর সদর হাসপাতালে এসে পরিবারের লোকজন লাশ সনাক্ত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের চারঘাটা নামক স্থানে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত
ঘোষণা করে।

নিহতের চাচা রুবেল হাওলাদার বলেন, গতকাল (শুক্রবার) বিকেলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে রুবেল নিখোঁজ। সকালে খবর পাই মিজান মারা গেছে। ওর কোনো শত্রু ছিল না। কিন্তু ওর লাশ মাদারীপুর আসলে কী করে? ওকে কেউ পরিকল্পিতভাবে খুন করেছে। ওর ব্যবহৃত একটি মোবাইল ফোনও পাওয়া যাচ্ছে না।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, লাশ উদ্ধারের ঘটনায় মামলা হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য