কালীগঞ্জে আ.লীগের দুগ্রুপের সংঘর্ষে ১৫ বোমার বিস্ফোরণ

কালীগঞ্জে আ.লীগের দুগ্রুপের সংঘর্ষে ১৫ বোমার বিস্ফোরণ

ঝিনাইদহ প্রতিনিধি

আধিপত্য নিয়ে রোববার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। এ সময় প্রায় ১৫টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়।

আহতরা হলেন- হাফিজুর রহমান, মিলন, মহর আলী, আসাদুল ইসলাম, আব্দুল মান্নান মনা। এদের মধ্যে আসাদুলের অবস্থা গুরুতর।

তাকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিমলা-রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাসির চৌধুরির সাথে তারই ভাইপো মিনি মালিথার সম্প্রতি বিরোধ দেখা দেয়। গত দুইদিন আগে পুকুরিয়া গ্রামের বাবুল খা কে না পেয়ে ছমিরন নেছাকে মারধর করে নাসির চেয়ারম্যানের সমর্থকরা। এরই জের ধরে রোববার সকালে নাসির চেয়ারম্যানের লোকজন আবারও মিনি মালিথার সমর্থক হাফিজুর রহমানের উপর হামলা করে।

এ সময় দু’পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রায় ১৫/২০ টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়।

এক গ্রুপের নেতৃত্ব দেওয়া চেয়ারম্যান নাসির চৌধুরি বলেন, রোববার সকালে আসাদুল ও আব্দুল মান্নান মনা এই দুইজনকে মিনি মালিথা ও মঞ্জুর নেতৃত্বে মারপিট করে। পরে আমরা সেখানে গেলে তারা বোমার বিস্ফোরণ ঘটায়।

অন্য পক্ষের মিনি মালিথা বলেন, গত দুই দিন আগেও বাবুল খা কে না পেয়ে তার স্ত্রীকে মারধর করে। আবার রোববার সকালে হাফিজুর রহমানকে মারধর করে। নির্যাতিতরা আজ প্রতিরোধ করতে গেলে বোমার বিস্ফোরণ ঘটনায় নাসির চেয়ারম্যান ও তার সমর্থকরা। বোমার বিস্ফোরণে হাফিজুর ও মিলন নামে দুইজন আহত হয়েছে।

কালীগঞ্জ থানার এসআই আবুল খায়ের জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দুপক্ষের লোকজন শান্ত হয়ে যায়। আগে বিস্ফোরণ হয়েছে কিনা তেমন আলামত এখনো আমরা পাইনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর