রবিবার, ২৯ মার্চ, ২০২০ | আপডেট ০৭ মিনিট আগে

দিনাজপুরে মাদক ব্যবসায়ীদের দু'পক্ষের 'বন্দুকযুদ্ধে' নিহত ১

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে মাদক ব্যবসায়ীদের দু'পক্ষের 'বন্দুকযুদ্ধে' নিহত ১

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগানে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের 'বন্দুকযুদ্ধে' স্থানীয় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আইয়ুব আলী (৫৫) নিহত হয়েছেন। আইয়ুব আলী বোচাগঞ্জ উপজেলার রেল কলোনীপাড়ার আব্দুর রহমানের ছেলে।

দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি গোলাম রসুল জানান, সোমবার গভির রাতে গোলাগুলির শব্দের সংবাদ পেয়ে ডিবি পুলিশের একটি দল বোচাগঞ্জ শালবাগানে যায়। সেখানে গুলির শব্দ তাদের কানে আসলে গোয়েন্দা পুলিশের দলটি ৭ রাউন্ড ফাকা গুলি ছোড়ে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। 

পরে ডিবি পুলিশ সেখানে গুলিবিদ্ধ অবস্থায় আইয়ুব আলীকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দেশি অস্ত্রসহ দুইশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে মাদক ব্যবসায়ীদের টাকা ভাগাভাগি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মাদক ব্যবসায়ী আইয়ুব আলী নিহত হয়েছেন। বর্তমানে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইয়ুব আলীর বিরুদ্ধে বোচাগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য