রবিবার, ৫ এপ্রিল, ২০২০ | আপডেট ১৩ মিনিট আগে

বিসিবি একাদশ বিপক্ষে বিকেএসপিতে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে

অনলাইন ডেস্ক

বিসিবি একাদশ বিপক্ষে বিকেএসপিতে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে

জিম্বাবুয়ে-বাংলাদেশের একমাত্র টেস্ট ম্যাচকে সামনে রেখে আজ থেকে শুরু হয়েছে দুই দিনের অনুশীলন ম্যাচ। বিকেএসপির তিন নম্বর মাঠে সকাল সাড়ে নয়টা থেকে শুরু হয়েছে ম্যাচটি।

সকালে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বিসিবি একাদশ। বিসিবি একাদশের হয়ে খেলছেন অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলে থাকা ছয় ক্রিকেটার। এই দলটির নেতৃত্ব দিচ্ছেন আল-আমীন (জুনিয়র)।

দুই দলই ১৩ জন করে খেলাতে পারবে এই ম্যাচে। সফরকারী দল হিসেবে আগে ব্যাট করার সুযোগ পেয়েছে জিম্বাবুয়ে। এ খবর লেখা পর্যন্ত কোনো উইকেট না হারিয়ে ১৩ ওভার শেষে ৩২ রান করেছে জিম্বাবুয়ে।

বিসিবি একাদশ: নাঈম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলী, আল আমিন (অধিনায়ক), ফারদীন আনি, শরিফুল ইসলাম, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ আহমেদ, শাহাদাত হোসেন, তানজিদ হাসান তামিম।

জিম্বাবুয়ে দল: সিকান্দার রাজা, রেগিস চাকাবা, ক্রেইগ আরভিন, কেভিন কাসুজা, তিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরি, ক্রিস্টোফার এমপফু, ব্রিয়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোতেন্দা মুতোম্বোজি, আইনসলে এনদোভু, ভিক্টর নায়ুচি, ব্রেন্ডান টেলর, ডোনাল্ড ত্রিপানো ও চার্লটন টিসুমা।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য