সোমবার, ৬ এপ্রিল, ২০২০ | আপডেট ০৭ মিনিট আগে

নারায়ণগঞ্জে আগুনে মায়ের পরে এবার ছেলের মৃত্যু

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জে আগুনে মায়ের পরে এবার ছেলের মৃত্যু

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকায় আগুনের ঘটনায় মা নূরজাহান বেগমের (৬০) পরে এবার ছেলের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো দুইয়ে। নিহতের নাম কিরণ মিয়া। তার শরীরের ৭০ শতাংশ পোড়া ছিল। 

মঙ্গলবার দুপুরে এমনটাই জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্লাস্টিক এন্ড বার্ন ইউনিটের প্রধান সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন।

এ সময় তিনি আরও বলেন, ভর্তি বাকি ৬ জনের মধ্যে একজনের অবস্থা গুরুতর। বাকি পাঁচজন আশঙ্কাজনক অবস্থা রয়েছেন। কারণ তাদের শ্বাসনালি ৩০ থেকে ৫০ ভাগ পুড়ে গেছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে এ দুর্ঘটনা ঘটলে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। সোমবার বেলা সোয়া ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা যায়, তাদের বাড়ি নরসিংদীর শিবপুর উপজেলায়। পরিবারটি বর্তমানে সাইনবোর্ড সাহেবপাড়া এলাকায় একটি পাঁচতলা বাড়ির নিচতলায় ভাড়া থাকে। রাতে ওই এলাকায় গ্যাসের চাপ কম ছিল। ফলে চুলা বন্ধ না করেই ঘুমিয়ে পড়েন পরিবারের সদস্যরা। ভোরে রান্নার জন্য আগুন ধরাতেই বিকট শব্দে পুরো বাড়িতে আগুন ধরে যায়। সেই আগুনে স্বামী-স্ত্রী ও তাদের মেয়েসহ আটজন দগ্ধ হয়েছে। ১০ সদস্যের পরিবারের এক নারী ও শিশু ছাড়া আটজনই দগ্ধ হয়েছেন। তার মধ্যে দুজন মারা গেলেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য