রবিবার, ৫ এপ্রিল, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ০১ মিনিট আগে

নাটোরে আট প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা

নাসিম উদ্দীন নাসিম, নাটোর প্রতিনিধি

নাটোরে আট প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা

নাটোরের বড়াইগ্রামে পৃথক অভিযানে আট ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে বিভিন্ন পরিমাণে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ও সোমবার সন্ধ্যায় এসব জরিমানা করা হয়।

জানা যায়, মঙ্গলবার জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শামসুল আলম বড়াইগ্রামে বাজার তদারকি অভিযান পরিচালনা করেন। এ সময় ভোক্তা অধিকার আইনে লক্ষীকোল রাজ্জাক মোড়ের অভিজাত মিষ্টি বিপনীর
স্বত্বাধিকারী শ্রী অজিৎ ঘোষকে দুই হাজার, সোহেল মিষ্টান্ন ভান্ডারের সোহেল রানাকে ৫ ও বড়াইগ্রাম হাসপাতাল গেটের আফিয়া ফার্মেসীর আকরাম হোসেনকে চার হাজার টাকা জরিমানা করেন।

এর আগে সোমবার সন্ধ্যায় উপজেলার গড়মাটি কলোনী এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে রাইস মিলের ছাই ফেলে জনদুর্ভোগ সৃষ্টির অভিযোগে ইউএনও আনোয়ার পারভেজ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে গড়মাটি গ্রামের বাবু বিশ্বাসের
স্ত্রী হীরা খাতুনকে ৫ হাজার ও জেকের আলীর ছেলে নাজমুল হুদাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

অপরদিকে, পাটজাত মোড়ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে লক্ষীকোল বাজারের কনফেকশনারী ব্যবসায়ী শহীদুল ইসলাম, মুদি ব্যবসায়ী আনিসুর রহমান ও বকুল শাহকে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সহকারী কমিশনার মোহাইমেনা শারমীন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য