রবিবার, ২৯ মার্চ, ২০২০ | আপডেট ১৫ মিনিট আগে

'খালেদা জিয়ার মুক্তি ও তার মঙ্গল চায় না বিএনপি'

অনলাইন ডেস্ক

'খালেদা জিয়ার মুক্তি ও তার মঙ্গল চায় না বিএনপি'

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে বন্দি রেখে তার অসুস্থতাকে পুঁজি করে বিএনপি রাজনীতি করতে চায়। তারা খালেদা জিয়ার মুক্তি ও তার মঙ্গল চায় না।

বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার প্যারোল প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, মঙ্গলবার মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন যে, তিনি প্যারোলের কথা বলেননি। আবার তার পরিবার থেকে প্যারোলের কথা বলা হচ্ছে, পত্র-পত্রিকায় দেখলাম। যদিও এখনও কোনও আবেদন পড়েনি। বিষয়টি তারাই স্পষ্ট না। আমরা কী বলব।

হাছান মাহমুদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অদম্য গতিতে এগিয়ে চলছে। এটা কেউ কেউ না দেখার ভান করে চলে। যারা না দেখার ভান করে চলে, তাদের রাজনীতি বেগম খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। গত কয়েক মাসে তাদের বক্তব্য শুনলে মনে হয়- তাদের রাজনীতি শুধু খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে। সারাদেশে যে এত মানুষ অসুস্থ, সেটা নিয়ে কোনো কথা নেই।

‘আমি আল্লাহর কাছে দোয়া করব, তাদের রাজনীতি যেন বেগম জিয়ার অসুস্থতা থেকে মুক্তি পায়’-যোগ করেন হাছান মাহমুদ।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, ঢাকা জার্নালিস্ট অ্যাসসিয়েশনের সভাপতি জহিরুল আলম প্রমুখ।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য