মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ০৩ মিনিট আগে

দিনাজপুরে ‘গোলাগুলি’, দুই ‘ডাকাত’ নিহত

অনলাইন ডেস্ক

দিনাজপুরে ‘গোলাগুলি’, দুই ‘ডাকাত’ নিহত

দিনাজপুরের নবাবগঞ্জে দুপক্ষের ‌‘গোলাগুলিতে’ দুইজন নিহত হয়েছেন। যারা ডাকাত সদস্য বলে দাবি পুলিশের। আজ বৃহস্পতিবার ভোর রাতে এ গোলাগুলির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রফিকুল ইসলাম ও ওয়াজেদ হোসেন। নিহত রফিকুল ইসলাম গাইবান্দার সাদুল্ল্যাপুর উপজেলা ও ওয়াজেদ হোসেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বাসিন্দা।

পুলিশের ভাষ্য, এ ঘটনায় পুলিশের ওসিসহ (তদন্ত) চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বেশ কিছু গুলির খোসা ও একটি দেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহানের জানান, রফিকুল ও ওয়াজেদ নামের দুই ডাকাতকে বুধবার সন্ধ্যায় গাইবান্ধা ও পীরগঞ্জ থেকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী নবাবগঞ্জ ছোট মাগুড়া গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে সেখানে আগে থেকেই ওঁত পেতে থাকা ডাকাতদল পুলিশের ওপর গুলি চালায়। তারা রফিকুল ও ওয়াজেদকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা  করে। পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই রফিকুল ও ওয়াজেদ নিহত হন।

তিনি দাবি করেন, ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) শামসুল ইসলাম, এসঅই রিমেল, সিপাহি তুষার ও কাদের নামের চার পুলিশ সদস্য আহত হন।

নিহতদের বিরুদ্ধে নবাবগঞ্জ থানাসহ বেশ কয়েকটি থানায় ৫-৬টি করে ডাকাতি, ছিনতাই, মাদকের মামলা রয়েছে বলে জানান ওসি অশোক কুমার।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য