পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে অনিশ্চিত মাহমুদউল্লাহ

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে অনিশ্চিত মাহমুদউল্লাহ

অনলাইন ডেস্ক

পাকিস্তানের মাটিতে তিন ধাপে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে বাংলাদেশ। আপাতত দুই ধাপে তিন টি-টোয়েন্টি ও দুই টেস্টের প্রথম ম্যাচে খেলেছে টাইগাররা। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর ফের পাকিস্তানে যাবে বাংলাদেশ। তবে দু’দলের সিরিজের একমাত্র ওয়ানডেতে পাওয়া যাবে না মাহমুদউল্লাহকে।

 

ব্যক্তিগত কারণে পাকিস্তানের বিপক্ষে ৫০ ওভারের ম্যাচ খেলবেন না বাংলাদেশি অলরাউন্ডার। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টেও নেই মাহমুদউল্লাহর নাম।  

পাকিস্তানের বিপক্ষে ৩৪ বছর বয়সী তারকার ওয়ানডেতে না থাকার বিষয়টি বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) এক সভা শেষে নিশ্চিত করেছেন বিসিবি’র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।  

অবশ্য এখনও লিখিতভাবে কোনো কিছু জানাননি মাহমুদউল্লাহ।

তবে মৌখিকভাবে তিনি নান্নুকে জানিয়ে দিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে না থাকার বিষয়টি। মূলত সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য ৫০ ওভারের ম্যাচটিতে থাকবেন না মাহমুদউল্লাহ। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটির সময় দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন তার স্ত্রী।  

নান্নু জানান, ‘পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের সময় সন্তানের জন্ম দিতে পারেন মাহমুদউল্লাহর স্ত্রী। সময়টায় সে স্ত্রীর পাশে থাকতে চায়। বিষয়টি সে মিটিংয়ে মৌখিকভাবে জানিয়েছে। ’ 

সিরিজের একমাত্র ওয়ানডে ও শেষ টেস্ট খেলতে তৃতীয়বারের মতো পাকিস্তান যাবে বাংলাদেশ। ০৩ এপ্রিল ওয়ানডে খেলবে দু’দল। এরপর ৫ এপ্রিল শুরু হবে শেষ টেস্ট। দু’টি ম্যাচই হবে করাচিতে।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল