টেকনাফে 'বন্দুকযুদ্ধে' হত্যা মামলার আসামি নিহত

প্রতীকী ছবি

টেকনাফে 'বন্দুকযুদ্ধে' হত্যা মামলার আসামি নিহত

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ও মানবপাচারকারী নিহত হয়েছেন। নিহত মাদক ও মানবপাচারকারী হলেন সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকার হাকিম আলীর ছেলে মো. মোজাহের (২৮)।  

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াই টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশের ভাষ্যমতে, মোজাহের দীর্ঘদিন ধরে মাদক ও মানবপাচারে জড়িত ছিল।    

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাবরাং ইউনিয়নের হারিয়াখালী মেরিনড্রাইভ রোড সংলগ্ন এলাকায় পুলিশের একটি টিম মাদক ও মানবপাচার বিরোধী অভিযানে গেলে এ সময় মাদক ও মানব পাচারকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উপর এলোপাতাড়ী গুলি শুরু করে। এতে পুলিশের তিন সদস্য আহত হন।

আহত পুলিশ সদস্যরা হলেন এসআই ইফতেখারুল ইসলাম, কনস্টেবল সিকান্দর ও মাহফুজ। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক ও মানবপাচারকারীরা কৌশলে পালিয়ে যায়। পরিস্থিতি শান্ত হওয়ার পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, রাতে হারিয়া খালী মেরিন ড্রাইভ রোড সংলগ্ন এলাকায় ইয়াবা ব্যবসায়ী ও মানব পাচারকারিরা অবস্থানের খবর পেয়ে অভিযানে গেলে বন্দুকযুদ্ধে মোজাহের (২৮) নামে একজন নিহত হন। তিন পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৬ রাউন্ড গুলির খোসা ৫ রাউন্ড তাজা কার্তুজ ও পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল