ছাত্রলীগের অনুষ্ঠানে হত্যা মামলার আসামি, ‘খুঁজে ‌‌পায় না’ পুলিশ

ছাত্রলীগের অনুষ্ঠানে হত্যা মামলার আসামি, ‘খুঁজে ‌‌পায় না’ পুলিশ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক দুর্জয় মাহমুদ বাচ্চু মৃধা হত্যা মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেপ্তার করছে না বলে অভিযোগ উঠেছে। পুলিশের খাতায় পলাতক খায়রুল আমিন। অথচ মামলার দুই নম্বর আসামি খায়রুল আমিনকে গত সোমবার ছাত্রলীগের একটি অনুষ্ঠানে প্রকাশ্যেই দেখা গেছে। সেই ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

এদিকে হত্যা মামলার আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষুব্ধ এলাকাবাসী ও নিহতের স্বজনরা।

জানা গেছে , গত বছর ৬ সেপ্টেম্বর বিকেলে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সালিশ ডাকা হয়। এসময় প্রতিপক্ষ কহিনুর মাস্টারের লোকজনের হামলায় গুরুতর আহত হন বাচ্চু। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বাচ্চু।

 

নিহতের বড় ভাই বাবলু মৃধা বলেন, আমার ভাইকে কহিনুর মাস্টার ও তার লোকজন মারধর করায় তার মৃত্যু হয়েছে। আসামিরা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে। সোমবার ছাত্রলীগের একটি অনুষ্ঠানে নেতাদের সাথেই ছিল। অথচ পুলিশ এই এজাহারভুক্ত আসামিদের দেখেও গ্রেপ্তার করছে না। আমার ভাই এর হত্যাকারীদের বিচার চাই।

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ প্রকাশ্যে হত্যা মামলার আসামিরা ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেপ্তার না করা প্রসঙ্গে তিনি বলেন,‘এই মামলায় চার্জশীট হয়েছে। বাকি বিচার আদালত করবে। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর