পাপিয়ার প্রশ্রয়দাতাদের খোঁজা হচ্ছে!

পাপিয়ার প্রশ্রয়দাতাদের খোঁজা হচ্ছে!

অনলাইন ডেস্ক

যুব মহিলা লীগ থেকে বহিষ্কৃত শামীমা নূর পাপিয়া যাঁদের আশ্রয়-প্রশ্রয়ে এত অপরাধ করার সাহস করেছেন, তাঁদের তথ্য সংগ্রহ করছে র‌্যাব। র‌্যাব জানিয়েছে, পাপিয়াকে আশ্রয়-প্রশ্রয়দানকারীদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে। সাধারণ মানুষও এ ধরনের চক্রের সন্ধান দিলে র‌্যাব তদন্ত করে ব্যবস্থা নেবে। পাপিয়াসহ গ্রেপ্তারকৃত চারজনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা তদন্তের জন্য মন্ত্রণালয়ে আবেদন জানাবে র‌্যাব।

অন্যদিকে পাপিয়াসহ গ্রেপ্তারকৃতদের অবৈধ সম্পদের অনুসন্ধানে নেমেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। দায়েরকৃত মামলায় পাপিয়া ও তাঁর স্বামীকে ১৫ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

জানা যায়, পাপিয়া গ্রেপ্তারের পর তাঁর মতো আর কারা অনৈতিক কারবারের সঙ্গে জড়িত তাদের শনাক্ত ও গ্রেপ্তারে মাঠে নেমেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সূত্র মতে, রাজধানীতে পাপিয়ার মতো আরো অনেক নারী প্রভাবশালীদের ছত্রচ্ছায়ায় এ ধরনের অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

একটি সূত্রের দাবি, শুধু অভিজাত হোটেল নয়, রাজধানীর অভিজাত এলাকায় বাড়িভাড়া নিয়েও এসব অনৈতিক কর্মকাণ্ড করে যাচ্ছে চক্রের সদস্যরা।

গতকাল সোমবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন তোলা হচ্ছে, পাপিয়াদের পেছনে যাঁরা আছেন তাঁদের আইনের আওতায় আনা হবে কি না। এ বিষয়ে জানতে চাইলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের প্রধান লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, ‘আমরা এ ধরনের চক্রের সন্ধান করছি। কারো কাছে কোনো তথ্য থাকলে আমাদের জানাতে পারেন। ’ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘পাপিয়াকে কারা আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন সেগুলো খতিয়ে দেখা হচ্ছে। যাঁদের বিরুদ্ধে প্রমাণ পাওয়া যাবে তাঁদের আইনের আওতায় আনা হবে। ’

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল