মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ | আপডেট ৪৬ মিনিট আগে

পানিতে ৫ মেয়েকে নিয়ে পাপিয়ার ডান্স (ভিডিও)

অনলাইন ডেস্ক

গতকাল সোমবার শামিমা নুর পাপিয়ার পিস্তলসহ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালের পর আজ মঙ্গলবার তার জলকেলির ভিডিও ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে ৫ জন মেয়ের সঙ্গে সুইমিং পুলে পানিতে জলকেলি করতে দেখা যায় তাকে। এসময় বিভিন্ন গানের সঙ্গে পানির মধ্যেই তাল মিলিয়ে সবার সাথে নেচেছেন পাপিয়া।

পিস্তলসহ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল নিয়ে র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন, এই পিস্তলের পক্ষে কোনো কাগজ নাই, কাগজ থাকলেও এটা অবৈধ হয়ে গেছে; যখনই এই নম্বর উঠিয়ে ফেলা হয়েছে। ধাতব কিছু দিয়ে নম্বরগুলো ঘষে ফেলা হয়েছে।

উদ্ধার হওয়া পিস্তলটি নিয়ে একটি টিকটক ভিডিও বানিয়েছিলেন পাপিয়া। এতে ‌‌‌‘‌‌গোলাবি আঁখে’ শিরোনামের একটি গানে পারফর্ম করতে দেখা যায় তাকে। পাপিয়া গ্রেপ্তার হওয়ার পর ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হয়।

আরও পড়ুন: পিস্তল হাতে পাপিয়ার টিকটক ভিডিও ‘‌‌গোলাবি আঁখে’

প্রসঙ্গত, শনিবার (২২ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তার অন্যরা হলেন-পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।

শনিবার গ্রেফতারের পর ওইদিন রাতেই নরসিংদীর বাসায় এবং রোববার ভোরে হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়।

এছাড়া ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন’স ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে তাদের দুটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করে র‌্যাব।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য