‘বড় অপকর্ম ঢাকতে পাপিয়া ইস্যু’

নিজস্ব প্রতিবেদক

জনগণের দৃষ্টি অন্যদিকে সরিয়ে দিতে পাপিয়া, সম্রাটদের সামনে ঠেলে দিয়ে নিজেদের আরো বড় অপকর্ম ঢাকছে সরকার। এমন অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ মঙ্গলবার সকালে ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় ড. মোশাররফ বলেন, আজকে আপনারা দেখেন, যখনই কোনো গভীর সংকট সরকারের সামনে, তখনই তাদের লোকজন যেসব অপকর্ম কিছু করছে মুখরোচক- ওইটাকে প্রকাশ করে দিয়ে জনগণের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করতে চায়, ভিন্ন খাতে নিয়ে যেতে চায়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, যে সময়ে ক্যাসিনো অভিযান হয়, সেই সময়েও সরকারের একটা ত্রাহি ত্রাহি অবস্থা ছিল।

বর্তমানেও সরকার সকল নিয়ন্ত্রণ হারিয়ে আজকে একটা খাদের কিনারায় গিয়েছে বলে আমি মনে করি। তা থেকে রক্ষা পাওয়ার জন্যই সরকার এসব জিনিসকে সামনে এনে জনগণের দৃষ্টিকে অন্যদিকে ফিরিয়ে দিতে চায়।

তিনি বলেন, দেশে এখন জণগনের মতামতের ভিত্তিতে প্রতিনিধি নির্বাচিত হচ্ছে না। সরকার প্রধান এবং নির্বাচন কমিশন দেশের নির্বাচন ব্যবস্থা সম্পূর্ণভাবে ধ্বংস করে দিয়েছে।

ক্ষমতাকে কুক্ষিগত করতে সরকার প্রধান নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার বেগম জিয়াকে উচ্চ আদালত থেকে জামিন দেওয়া না হলে পেশাগত কাজে যারা জড়িত তাদেরকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে। বেগম জিয়া মুক্তি না পেলে গণতন্ত্র মুক্তি পাবে না।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর