পিরোজপুরে আইনজীবী সহকারীকে কুপিয়ে হত্যা

পিরোজপুরে আইনজীবী সহকারীকে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় আইনজীবী সহকারী সিদ্দিকুর রহমান খলিফা কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। আজ সোমবার সকাল ৮ টার দিকে সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকুর রহমান খলিফা ওরফে সিদ্দিক মোহরী (৬০) সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামের মৃত কাসেম আলী খলিফার পুত্র। তিনি পিরোজপুর জেলা আদালতের আইনজীবী সহকারীর কাজ করতেন এবং শংকরপাশা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

 

জানা যায়, সকালে জেলা জজ কোর্টে তার কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কিছু দূরে যাওয়ার পরেই পূর্ব পরিকল্পিত সন্ত্রাসীরা মোটরসাইকেলে যোগে এসে সিদ্দিকুর রহমান খলিফ কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।  

এ সময় সিদ্দিকুরের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে সিদ্দিকুরের ছেলে রিপন খলিফা ও স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই হাসপাতালে আসার আগেই সিদ্দিকুর রহমান খলিফার মৃত্যু হয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পারিবারিক ও জমি সংক্রন্ত বিরোধে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে। পুলিশ এ ঘটনার সাথে জড়িতের আটকের চেষ্টা করেছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল