রবিবার, ২৯ মার্চ, ২০২০ | আপডেট ১৯ মিনিট আগে

পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে অভিনেত্রীকে শ্লীলতাহানির চেষ্টা!

অনলাইন ডেস্ক

পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে অভিনেত্রীকে শ্লীলতাহানির চেষ্টা!

মাত্র ১৬ বছর বয়সে অভিনয় জগতে পা রেখে শ্লীলতাহানির চেষ্টার শিকার হয়েছিলেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী রেশমি দেশাই। পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে বিস্ফোরক মন্তব্য করেন রেশমি।

বিগ বসের ঘর থেকে বেরিয়ে এবার কাস্টিং কাউচ নিয়ে সরব হলেন এ অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যমে এমন খবর প্রচার করা হয়।

সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে রেশমি বলেন, অভিনয় জগতে আসার পর তিনি যখন প্রথম অডিশন দিতে যান, সেই সময় সুরজ নামে এক ব্যক্তি তার বাড়িতে হাজির হওয়ার কথা বলেন রেশমিকে। সুরজের বাড়িতে হাজির হয়ে ওই দিন রেশমি যেমন কোনো ক্যামেরা দেখতে পাননি, তেমনি অন্য কেউ হাজির ছিলেন না। সুরজের বাড়িতে কেউ নেই কেন বলে ওইদিন বার বার প্রশ্ন করতে শুরু করেন রেশমি। কিন্তু রেশমির প্রশ্নের কোনো উত্তর দেননি সুরজ। 

এরপরই রেশমির পানীয়ের মধ্যে মাদক মিশিয়ে তাকে খাওয়ানোর চেষ্টা করেন সুরজ। রেশমি ওই পানীয় না খেতে চাইলে, তাকে জোর করা শুরু করেন সুরজ। এরপরই শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন অভিনেত্রী।

কোনোক্রমে সেদিন সুরজের বাড়ি থেকে বেরিয়ে নিজেকে রক্ষা করেন রেশমি। ওই ঘটনার পরদিন সুরজের বাড়িতে গিয়ে সোজা তাকে থাপ্পড় কষান রেশমির মা। ক্যারিয়ারের এত বছর পর এবার জীবনের গোপন কথা প্রকাশ্যে আনলেন রেশমি দেশাই।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য