‘মোদির আগমন নয়, মুজিববর্ষই তাদের টার্গেট’

‘মোদির আগমন নয়, মুজিববর্ষই তাদের টার্গেট’

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজকে তারা (বিএনপি) নরেন্দ্র মোদির বিরোধিতার নামে মুজিববর্ষের বিরোধিতায় অবতীর্ণ হয়েছে। এটা আমরা মনে করি এবং এটাই আজকে জাতির বিশ্বাস। আসলে নরেন্দ্র মোদির আগমন নয়, মুজিববর্ষ হচ্ছে তাদের টার্গেট।

মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত যৌথসভার ওবায়দুল কাদের বলেন, মুজিববর্ষ উদযাপনের শুভক্ষণ ঘনিয়ে আসছে।

এই দিনটিকে সামনে রেখে কিছু সাম্প্রদায়িক অপশক্তির অপতৎপরতা শুরু হয়েছে। মুজিববর্ষ সামনে রেখে সারা বিশ্বে ও বাংলাদেশে যে বর্ণাঢ্য আয়োজন, যা জনগণের মাঝে ঐক্যবদ্ধ আয়োজনের আবহ বিরাজ করছে-এটা বিএনপি ও তার দোসরদের সহ্য হচ্ছে না।

তিনি আরও বলেন, আমাদের প্রস্তুত ও সতর্ক থাকতে হবে। মুজিববর্ষ উদযাপনে সারা বাংলাদেশে জাগরণ সৃষ্টি হয়েছে।

সেখানে এই অশুভ মহল ও সাম্প্রদায়িক শক্তি যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পরে। যাতে আমাদের এই আয়োজনকে নস্যাৎ করতে না পারে। সেজন্য চক্রান্ত ও অপতৎপরতাকে প্রতিহত ও প্রতিরোধ করতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান করছি।

সেতুমন্ত্রী বলেন, নরেন্দ্র মোদি কোনো বিশেষ ব্যক্তি নন। তিনি আমাদের একাত্তরের প্রধান মিত্র ভারতের প্রধানমন্ত্রী। তিনি ভারতীয় জনগণের প্রতিনিধি হয়েই আসছেন। দিল্লির সাম্প্রতিকালের বিচ্ছিন্ন ও বিক্ষিপ্ত দুই-একটা ঘটনা মোদির ঢাকায় আগমনের প্রেক্ষাপট নয়। আমাদের ১৭ মার্চের প্রেক্ষাপট বিশাল। এটা দীর্ঘ এক প্রেক্ষাপট। এর ঐতিহ্য ও ইতিহাস অনেক পুরানো।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর