রবিবার, ২৯ মার্চ, ২০২০ | আপডেট ৩৫ মিনিট আগে

মাহিয়া মাহীর ‘ব্লাড’ আসছে!

নিজস্ব প্রতিবেদক

‘‌রক্ত’ সিনেমার পর এবার ‘ব্লাড’ শিরোনামে সিনেমা নির্মাণ করছেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন। প্রথমবারের মতো যেখানে একসাথে দেখা যাবে মাহিয়া মাহী এবং মামনুন হাসান ইমনকে। রোববার বিএফডিসিতে সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। বিস্তারিত জানাচ্ছেন ফাতেমা কাউসার।

২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রক্ত’ সিনেমা নির্মাণ করেন ওয়াজেদ আলী সুমন। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন পরীমনিকে। একই পরিচালকের  ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে ২০১২ সালে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা মাহিয়া মাহির।
এবার আর পরিমণি নয় মাহিয়া মাহিকে নিয়ে ‘ব্লাড’ সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক ওয়াজেদ আলী সুমন।

রোববার বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। যেখানে সিনেমার কলাকুশলিদের পাশাপাশি উপস্থিত ছিলেন চলচ্চিত্র ব্যক্তিত্বরা। এদিন  ব্লাড সিনেমাকে শূভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের বক্তব্যে উঠে আসে বর্তমান সিনেমার সংকটের কথাও।

পরিচালকের দাবি গল্পের দিক থেকে দুই সিনেমার প্রেক্ষাপট ভিন্ন। অ্যাকশন ঘরানার এই সিনেমায় মাহিকেও দেখা যাবে ভিন্ন চরিত্রে।
ব্লাড সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় একসাথে দেখা যাবে মাহি এবং ইমনকে। মাহি জানালেন কিভাবে যুক্ত হলেন এই সিনেমার মাধ্যমে।  আর প্রস্তুতিই কেমন সিনেমার জন্য ব্লাড সিনেমা নিয়ে বেশ আশাবাদী চিত্রনায়ক ইমন।

‘ব্লাড’র গল্প লিখছেন দেলোয়ার হোসেন দিল। মার্চের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য