একই পরিবারের ৭ জন অচেতন, কুকুর-কবুতরও অসুস্থ

একই পরিবারের ৭ জন অচেতন, কুকুর-কবুতরও অসুস্থ

আব্দুল লতিফ লিটু, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে হঠাৎ অসুস্থ্য হয়ে সাবেক ইউপি চেয়ারম্যানসহ তার পরিবারের সাত সদস্য হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে বিকেলে তাদের পুলিশের সহযোগিতায় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অসুস্থরা হলেন- জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অপূর্ব কুমার রায়, তার স্ত্রী মনজু রানী রায়, তার নাতি শুভ, যুবরাজ, প্রলয় মিথি ও বাড়ির কাজের লোক তৈল্য কুমার রায়।

অসুস্থ সাতজনই বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tv

এদিকে সাবেক চেয়ারম্যানের বাড়ির তিনটি কুকুর অসুস্থ হয়ে পড়েছে। ইতিমধ্যে দুটো পালিত কবুতর মারা গেছে।

এর আগে ঘটনা জানার পর ওই বাড়িতে প্রবেশ করতে সাহস পায়নি কেউ।

পরে পুলিশ ও মেডিকেল টিম ঘটনাস্থলে উপস্থিত হলে বাড়ির লোকজনকে উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, সকাল থেকেই বাড়ির কুকুর দুটো অসুস্থ। স্থানীয় চিকিৎসক ডেকে কুকুর দুটোকে ইনজেকশন দেওয়া হয়েছে। দুপুরে খাওয়ার পর বাড়ির লোকজন একে একে অসুস্থ হতে শুরু করে। তবে কেন অসুস্থ হচ্ছে এর কারণ সঠিক কেউ জানাতে পারেনি।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু সাদাৎ রুপক জানান, খাবার পানিতে অথবা খাবারে চেতনা নাশক মিশিয়ে খাওয়ানোর কারণে এমনটা হতে পারে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাশেম জানান, ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠিয়ে রোগীদের হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার এসআই ইশাহাক আলী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মেডিকেল টিম ডেকে রোগীদের হাসপাতালে পাঠানো হয়েছে। কেন এই ঘটনা তা তদন্ত করা হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর