মন্ত্রীর বিরুদ্ধে সাবেক সাংসদ আউয়ালের সংবাদ সম্মেলন

মন্ত্রীর বিরুদ্ধে সাবেক সাংসদ আউয়ালের সংবাদ সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর ১ আসনের বর্তমান সংসদ সদস্য ও মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম.এ আউয়াল।  

বুধবার পিরোজপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দুপুর ১২ টায় শুরু হওয়া ঘন্টা ব্যাপী এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পিরোজপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম.এ আউয়াল।

এ সময় সাবেক সংসদ সদস্য এ.কে.এম এ আউয়াল অভিযোগ করে বলেন, গতকাল মঙ্গলবার দুদকে মামলায় তার জামিন না মঞ্জুর করতে পিরোজপুর জেলা দায়রা ও জজ আদালতের বিচার আব্দুল মান্নানকে প্রভাবিত করছেন। তাছাড়া মন্ত্রী তার প্রভাব খাঁটিয়ে দলের ত্যাগী নেতা কর্মীদের অব মূল্যায়ন করে নতুন ও জামায়াত-বিএনপিতে সম্পৃক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থানে মন্ত্রীর প্রতিনিধি হিসেবে মনোনীত করেছেন।

এছাড়া তার ভাইদের অনৈতিকভাবে ঠিকাদারি কাজে যুক্ত করে শত শত কোটি টাকার ঠিকাদারি কাজ বাগিয়ে নিয়েছেন। আলোচিত জিকে শামীমের কাছ থেকে তিনটি গাড়ি উপহার হিসেবে নিয়ে পাঁচ হাজার কোটি টাকার ঠিকাদারি কাজ দেয়।

মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করা নিয়ে বর্তমান পিরোজপুর ১ আসনের বর্তমান সংসদ সদস্য ও মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম মিথ্যাচার করেছেন বলে অভিযোগ করে সাবেক সাংসদ আউয়াল বলেন, শ.ম রেজাউল করিম ১৯৬১ সালে জন্ম গ্রহণ করেছে হিসেব অনুযায়ী ৭১ সালে তার বয়স ৯ বছর। একজন বাচ্চা কিভাবে সেসময় মুক্তিযুদ্ধে যায়?মহান মুক্তিযুদ্ধ নিয়ে মিথ্যাচার ও নিজেকে স্বঘোষিত মুক্তিযোদ্ধা দাবি করা ঠিক নয়।

এর জন্য তার জাতির কাছে ক্ষমা চাওয়া উচিৎ।

তবে এ অভিযোগের বিষয়ে মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম জানান, সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অসত্য ও মিথ্যাচার।   

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল