জাল পাসপোর্ট সহ ধরা রোনালদিনহো

জাল পাসপোর্ট সহ ধরা রোনালদিনহো

অনলাইন ডেস্ক

জাল পাসপোর্ট ও ভুয়া কাগজপত্র সহ গ্রেপ্তার হয়েছেন ব্রাজিলের সাবেক ফুটবল বিস্ময় বিশ্বকাপজয়ী তারকা রোনালদিনহো। বুধবার রাতে তার হোটেল রুমে তল্লাশি চালায় পুলিশ। সেখানে জাল পাসপোর্ট ও অন্যান্য ভুয়া কাগজপত্র পাওয়া যায়।

জাল পাসপোর্ট ও ভুয়া কাগজপত্র পাওয়ার বিষয়টি প্যারাগুয়ের অভিবাসন ও দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে আন্তর্জাতিক গণমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে।

 

গতকাল বুধবার একটি দাতব্য প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে প্যারাগুয়ে গিয়েছিলেন রোনালদিনহো। সেখানে একটি হোটেলে উঠার পর কর্মকর্তারা তার কাগজপত্র পরীক্ষা করতে গিয়ে জাল পাসপোর্ট দেখতে পান। এর পরই তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে প্যারাগুয়ের শীর্ষ সংবাদমাধ্যম ভার্সাস পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদিনহোর কাছে পাওয়া পাসপোর্টে তার নাম, জন্মস্থান ও জন্মতারিখ সবই ঠিক আছে।

শুধু নাগরিকত্বের জায়গায় ব্রাজিলের পরিবর্তে প্যারাগুয়ে লেখা রয়েছে।

প্যারাগুয়ের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, বুধবার সাবেক বার্সেলোনা তারকার প্রেসিডেনশিয়াল স্যুটে তল্লাশি চালিয়েছিল পুলিশ। রোনালদিনহো ও তার ভাই রবার্তোর বিরুদ্ধে জাল কাগজপত্র দেখিয়ে প্যারাগুয়েতে প্রবেশের অভিযোগ রয়েছে। লুকিয়ে ব্রাজিল ছেড়ে প্যারাগুয়েতে প্রবেশের সময় তাদের কাগজপত্র দেখে তখনই সন্দেহ হয়েছিল প্যারাগুয়ের অভিবাসন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর