বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ | আপডেট ১৫ মিনিট আগে

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিককে নোবিপ্রবিতে সংবর্ধনা

অনলাইন ডেস্ক

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিককে নোবিপ্রবিতে সংবর্ধনা

সংগৃহীত ছবি

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক জাফর ওয়াজেদকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সংবর্ধনা দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয় একাডেমিক ভবন-২ এর ভিডিও কনফারেন্স কক্ষে এ সংবর্ধনার আয়োজন করে নোবিপ্রবি শিক্ষক সমিতি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ ড. মোহাম্মদ ফারুক উদ্দিন এবং শিক্ষক সমিতির নেতৃবৃন্দ জাফর ওয়াজেদকে উত্তরীয় এবং সম্মাননা স্মারক প্রদান করেন।

পরবর্তীতে স্বাধীনতার সংগ্রামে সাংবাদিকদের ভূমিকা এবং বিভিন্ন ইতিহাস তুলে ধরে আলোচনা উপস্থাপন করেন সংবর্ধিত সাংবাদিক পিআইবি মহাপরিচালক জাফর ওয়াজেদ। এ সময় তিনি মুক্তিযুদ্ধের সময়ের সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের ইতিহাস উপস্থাপন করে আলোচনা পেশ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মাজনুর রহমান, সাবেক স্পীকার আব্দুল মালেক উকিল, হল প্রভোস্ট ও অনুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ।

নোবিপ্রবি শিক্ষক সালাউদ্দিন পাঠান ও সাহানা রহমানের সঞ্চালনায় শিক্ষক সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) ড. মো আনিসুজ্জামান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য