সিলিন্ডার বিস্ফোরণে নয়, শিশু কন্যাকে হত্যা করেছে মা

সিলিন্ডার বিস্ফোরণে নয়, শিশু কন্যাকে হত্যা করেছে মা

অনলাইন ডেস্ক

মাগুরায় মাহি নামে তিন বছরের মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছেন মা। রোববার দুপুরে মাগুরা শহরের কলেজপাড়ায় এ ঘটনা ঘটে। ঘাতক মায়ের নাম সুফিয়া বেগম। তিনি ঝালকাঠির নলছিটি উপজেলার দক্ষিণ খাজুরিয়া গ্রামের সাহাজউদ্দিন হাওলাদের মেয়ে।

প্রতিবেশীরা জানায়, সুফিয়া খাতুন গত তিন বছর ধরে মাগুরা শহরের ফায়ার স্টেশনের পেছনে মৃত শাহাদত হোসেনের বাড়ির তিন তলায় স্বামী মননু মিয়া ও শিশু কন্যা মাহিকে নিয়ে বসবাস করতেন। কিন্তু দুই মাস আগে স্বামীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদে ঘটনা ঘটে।

রোববার দুপুর ১টার দিকে সুফিয়া শিশু কন্যা মাহিকে কোলে নিয়ে ভাড়া বাড়ির দ্বিতীয় তলায় অন্যান্য ভাড়াটিয়াদের ডেকে বলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তার মৃত্যু হয়েছে। কিন্তু বাড়িতে বিস্ফোরণের কোনো শব্দ না পাওয়ায় এবং তার অসংলগ্ন আচরণে সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটির লাশ উদ্ধারের পাশাপাশি সুফিয়া বেগমকে আটক করে। এ সময় সুফিয়া বেগম নিজের শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেন।

মাগুরা সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইদুর রহমান জানান, সুফিয়া বেগম মানসিকভাবে অসুস্থ বলে তার নিকটজনেরা জানিয়েছে। তবে হত্যার কারণ এবং সুফিয়ার অসুস্থতার বিষয়টি এখনই নিশ্চিত করে বলা সম্ভব নয়।

লক্ষ্মীপুর জেলায় আবু তালেব নামে এক ব্যবসায়ীর সঙ্গে সুফিয়ার বিয়ে হয়। সেখানে তানজিরা এবং নাজিয়া নামে তার দুটি মেয়ে রয়েছে বলে জানান থানার পরিদর্শক।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর