স্ত্রীকে মল-মূত্র পান করালেন স্বামী!

স্ত্রীকে মল-মূত্র পান করালেন স্বামী!

ঠাকুরগাঁও প্রতিনিধি

অন্য পুরুষের সঙ্গে অনৈতিক কাজের প্রস্তাব আর যৌতুকের দাবিতে নির্যাতন করে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলেন স্বামী আমিরুল ইসলাম। প্রাণ ভয়ে ওই গৃহবধূ তার ননদের বাড়িতে তিন সন্তান নিয়ে আশ্রয় নিয়েছেন। নির্যাতনের শিকার ওই গৃহবধূর অভিযোগ প্রায় সময়ই ঘরের ভেতর আটকিয়ে উলঙ্গ করে নির্যাতন করে স্বামী।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার মিস্ত্রীপাড়া গ্রামের ঘটনা এটি।

পুলিশের শীর্ষকর্তা এসব অভিযোগ নিশ্চিত করে বলছেন, স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রায় ২০ বছর আগে আমিরুল ইসলামের সঙ্গে বিয়ে হয় রোজিনা বেগমের। বালিয়াডাঙ্গী উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামে তিন সন্তান নিয়ে বসবাস তাদের।

স্বামী আমিরুল কবিরাজী করেন। সংসারে অভাব অনটনেই প্রায় সময় স্ত্রীর কাছে যৌতুক দাবি করে আমিরুল। শুধু তাই নয়, স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে অসামাজিক কাজ করা প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় চলে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন।

গত শনিবার বাড়ির গেট বন্ধ করে বারান্দার খুঁটির সঙ্গে বেঁধে ব্লেড দিয়ে মাথার চুল কেটে ন্যাড়া করে দেয় স্বামী আমিরুল। স্থানীয়রা এ নির্যাতন দেখে ৯৯৯-নম্বরে ফোন করলে থানা-পুলিশ নির্যাতনের শিকার ওই গৃহবধূকে উদ্ধার করে।

নির্যাতনের শিকার ওই গৃহবধূর অভিযোগ করে বলেন, প্রায় সময়ই তার উপর চলে অমানসিক নির্যাতন। স্বামী পড়নের কাপড় খুলে নির্যাতন করে বলেই প্রতিবেশিরা কাছে আসতে পারে না। শুধু তাই নয়, মল-মূত্র গ্লাসে করে এনে মুখের ভেতরে ঢুকিয়ে দেয় বলে অভিযোগ ওই গৃহবধূর।

এ ঘটনার দুই দিনপর মঙ্গলবার সকালে বালিয়াডাঙ্গী থানায় মামলা হলে পুলিশ স্থানীয় ডাঙ্গীবাজার থেকে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর