শনিবার, ৪ এপ্রিল, ২০২০ | আপডেট ০৬ মিনিট আগে

মুজিববর্ষ উপলক্ষে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

অনলাইন ডেস্ক


মুজিববর্ষ উপলক্ষে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

মুজিববর্ষ উপলক্ষে সাতক্ষীরায় বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। 

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। তিনি ছিলেন সর্বকালের সেরা মানব। মহৎ ব্যক্তিত্বের অধিকারী এই মহামানবের আদর্শকে ধারণ করে আমাদের কাজ করতে হবে। তিনি যেমন দেশপ্রেমিক ছিলেন তেমনি তারই কন্যা শেখ হাসিনাও একজন খাঁটি দেশপ্রেমিক। 

আগে যারা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন তারা গরিবের টাকা আত্মসাৎ করেছেন। দেশের সম্পদ লুটপাট করেছেন। এতিমের টাকা মেরে এখন জেলে আছেন বেগম খালেদা জিয়া।

বুধবার (মার্চ ১১) দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে ১৩তম বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী এসব কথা বলেন। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি আন্তরিক। তিনি ক্রীড়াঙ্গনকে আরও শক্তিশালী ও উন্নত করার জন্য তার চেষ্টা অব্যাহত রেখেছেন। খেলাধুলার উন্নয়নে ইতিমধ্যে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকাও প্রধানমন্ত্রী নিয়েছেন যা ইতিপূর্বে কোনো সরকার নেননি। 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, সাতক্ষীরা-১ আসনের এমপি মুস্তফা লুৎফুল্লাহ, টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস্ টাইম সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান প্রমুখ। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য