কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলি’, ডিবি সাইফুল সহ নিহত ২

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলি’, ডিবি সাইফুল সহ নিহত ২

অনলাইন ডেস্ক

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‌‌‘গোলাগুলিতে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা রোহিঙ্গা ডাকাত জকির বাহিনীর সদস্য বলে র‌্যাব দাবি করেছে।

বুধবার (১২ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে সমুদ্র সৈকতের মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের শাপলাপুর এলাকায় এ গোলাগুলি হয়।

পুলিশ জানায়, নিহতরা হলেন- কক্সবাজারের রামুর পূর্ব উমখালীর আবদুস শুক্কুরের ছেলে সাইফুল ইসলাম সোহেল ওরফে ডিবি সাইফুল (৩৮) ও টেকনাফের হ্নীলার লেদা পশ্চিম পাড়ার নুর আহমদের ছেলে নুর কামাল ওরফে সোনাইয়া ডাকাত (৩৪)।

ডিবি সাইফুল রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সেকেন্ড ইন কমান্ড এবং দুজনই গ্রুপের সক্রিয় সদস্য দাবি র‌্যাব-১৫ সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব এক্স বিএন বলেন, রাত সাড়ে ১২টায় দিকে টেকনাফের বাহারছড়া মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্রসৈকত এলাকায় কুখ্যাত ডাকাত জকির গ্রুপের সদস্যরা সংঘবদ্ধভাবে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবরে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

‘অস্ত্রধারী ডাকাতরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়।

পরে ডাকারা পালিয়ে যায়।  
ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ছয় রাউন্ড গুলি, একটি একনলা বন্দুক ও পাঁচ রাউন্ড তাজা কার্তুজসহ নুর কামাল ও সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হন বলে দাবি করা হয়।

মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর