৬৫ বছরের বৃদ্ধের এ কেমন কাণ্ড!

৬৫ বছরের বৃদ্ধের এ কেমন কাণ্ড!

অনলাইন ডেস্ক

সাড়ে চার বছর বয়সী এক শিশুকে বিস্কুট ও চকলেটের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। খাগড়াছড়ির মাটিরাঙ্গার এ ঘটনায় ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে পুলিশ।

মো. নেওয়াজ উদ্দিন নজির (৬৫) নামে অভিযুক্ত ওই বৃদ্ধ মাটিরাঙ্গার শান্তিপুর এলাকার বাসিন্দা।

দীর্ঘদিন পলাতক থাকার পর বুধবার সন্ধ্যায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিপন চন্দ্র মজুমদারের নেতৃত্বে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ঘটনার দিন ১০ ফেব্রুয়ারি সকালে শিশুটির বাবা তাকে বাড়ির পাশের মক্তবে দিয়ে নিজের কাজে চলে যান। মক্তব ছুটি হলে বাড়ি ফেরার পথে লম্পট মো. নেওয়াজ উদ্দিন নজির শিশুটিকে বিস্কুট ও চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটি চিৎকার করলে ওই বৃদ্ধ তাকে ছেড়ে দেন।

পরে ওই শিশু বাড়িতে গিয়ে তার মায়ের কাছে ঘটনা জানালে বিষয়টি জানাজানি হয়।

একপর্যায়ে শিশুটি অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়লে ওই দিনই বিকেলে তাকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

১৬ ফেব্রুয়ারি শিশুটির বাবা মো. নেওয়াজ উদ্দিন নজিরের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মামলা করেন। তারপর থেকেই মো. নেওয়াজ উদ্দিন নজির পলাতক ছিলেন।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভূঁইয়া জানান, ওই শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে মো. নেওয়াজ উদ্দিন নজিরকে গ্রেপ্তার করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর