রবিবার, ২৯ মার্চ, ২০২০ | আপডেট ০৮ মিনিট আগে

বাগেরহাটে নিহত বেড়ে ৫

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটে নিহত বেড়ে ৫

মোংলা-মাওয়া মহাসড়কে বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় ঢাকা গামী যাত্রীবাহী রাজিব পরিবহনের একটি বাস ও বাগেরহাটগামী একটি রড বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এসময়ে আহত হয়েছে অন্তত ২০জন যাত্রী।

শনিবার বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বাগেরহাটের হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস বিষয়টি নিশ্চিত করেছে। আহতদের ফকিরহাট, গোপালগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের কয়েকজনের অবস্থায় আশঙ্কাজনক বলে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় দেড় ঘণ্টা পর বিকেল সাড়ে পাঁচটায় মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

তবে, তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম জানান, ঢাকা থেকে রড বোঝাই ট্রাক বাগেরহাটের দিকে যাচ্ছিল। বিকেল চারটার দিকে ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় ঢাকামুখী রাজীব পরিবহণের যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থলে তিনজন নিহত হয়।

গুরুতর আহতদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে আরো দুজন মারা যায়। নিহতরা সকলে যাত্রীবাহী বাসের যাত্রী।

নিহতদের মধ্যে তিনজন পুরুষ, এক শিশু ও এক নারী রয়েছেন। আহতদের ফকিরহাট, গোপালগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থায় আশঙ্কাজনক। দুর্ঘটনার পর বাস চলাচল বন্ধ ছিল। এ সময় রাস্তার দুই পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক দুটি সরিয়ে নেওয়ার পর বিকেল সাড়ে পাঁচটায় যান চলাচল স্বাভাবিক হয়। এখনো কোনো মৃত ব্যক্তির নাম ঠিকানা শনাক্ত করা যায়নি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য