স্কুলছাত্রীকে তুলে নিয়ে পার্শ্ববর্তী গ্রামে ধর্ষণ

স্কুলছাত্রীকে তুলে নিয়ে পার্শ্ববর্তী গ্রামে ধর্ষণ

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে এক স্কুল শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় (১৫ মার্চ) রাতে শিক্ষার্থীর বাবা বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে ভূঞাপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। উপজেলার পুনর্বাসন এলাকায় এ ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন- উপজেলার পলশিয়া গ্রামের আ. হামেদের ছেলে রানা বাবু (১৬) ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে জাকারিয়া (২০)।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষিত ওই স্কুল শিক্ষার্থীকে উপজেলার পলশিয়া গ্রামের রানা বাবু বিদ্যালয়ে যাতায়াতের সময় উত্ত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দেওয়া হতো। এতে ব্যর্থ হয় রানা বাবু। পরে ক্ষিপ্ত হয় তারা। গত সোমবার রাতে প্রকৃতির ডাকে ওই শিক্ষার্থী ঘর থেকে বের হলে উপজেলার পলশিয়া গ্রামের রানা বাবুসহ সংঘবদ্ধ চারজন তাকে পার্শ্ববর্তী সিরাজকান্দি গ্রামে নিয়ে যায়।

সেখানে রানা বাবু ও তার বন্ধু জীবনের সহযোগিতায় উপজেলার পুর্নবাসন গ্রামের বাদশার ছেলে সুজন ও পলশিয়া গ্রামের খালেকের ছেলে জাকারিয়া মেয়েটিকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। পরে ধর্ষণের বিষয়টি তার পরিবারের কাছে জানায় মেয়েটি।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, ৯ মার্চ রাতে ওই চারজন ওই শিক্ষার্থীকে তুলে নিয়ে যায়। পরে সিরাজকান্দি নিয়ে জাকারিয়া ও সুজন তাকে ধর্ষণ করে। আটক রানা বাবু ও জাকারিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। ধর্ষিত মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, আটক দুইজনকে সোমবার দুপুরে টাঙ্গাইল কোর্টে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর